ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইতালিতে অ্যাডভোকেট আনিসকে সংবর্ধনা

জাতীয় সমাজতান্ত্রিক দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ইতালিতে আইনজীবী আনিসুজ্জামানকে
সংবর্ধনা দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আঁখি সীমা কাউছার, যুবলীগ ইতালি শাখার সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, রোম মহানগর আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি স্বপন হাওলাদার, ঢাকা বিভাগ সমিতির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা ইমরুল কায়েছ,জালালাবাদ অ্যাসোসিয়েশন ইতালির সাধারণ সম্পাদক জামিল উদ্দিন, সন্দ্বীপ সমিতি ইতালির সভাপতি মোক্তাদের মাওলা আদর, সাধারণ সম্পাদক নুর ইসলাম পান্না, বৃহত্তর নোয়াখালী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইতালির সভাপতি একে আজাদ, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, ফেনী জেলা সমিতির ইতালির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন, প্রগতি ব্যবসায়ী সমিতি রোম ইতালির সভাপতি ইকবাল বেপারী, জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইতালির সাবেক সভাপতি জামিল আহমেদ, উপদেষ্টা জিয়াউর রহমান, সাবেক ছাত্রনেতা মোয়াজ্জেম হোসেন মিয়াজি প্রমুখ।

ইতালি বাংলা প্রেস ক্লাবের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, রাজিব খান, সদস্য হাফিজুর রহমান মিতু।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বক্তারা আনিসুজ্জামানের রাজনৈতিক জীবনের এই অর্জনকে প্রবাসী বাংলাদেশিদের অর্জন মনে করে তার ভূয়সী প্রশংসা করেন। একই সঙ্গে আগামীতে আরও আরও বহুদূর এগিয়ে যেতে তার পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। ভবিষ্যতে প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে দেশীয় রাজনীতিতে আরও শক্তিশালী ভূমিকা রাখবে বলে আশা করেন।

অ্যাডভোকেট আনিস উপস্থিত সামাজিক, সাংবাদিক, রাজনৈতিকসহ সব শ্রেণি পেশার মানুষের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।