ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শারজাহতে অবস্থিত বাংলাদেশ সমিতিতে মুনিরীয়ার ঈদে মিলাদুন্নবী মাহফিল

পবিত্র জশনে জুলুছে   ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন, ফাতেহায়ে ইয়াজদাহুম পালন সহ খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা, খলিফায়ে রাসুল (দ.), হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (র.) স্মরণে ও ইসলামী আধ্যাত্মিকতার অন্বেষণ ও পূর্ণজাগরণে ‘মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ’ ৬০ নং শারজাহ শাখার পক্ষ থেকে এক আজিমুশশান এশায়াত মাহফিল বাবস্থা করেছেন।

শুক্রবার (১১ নভেম্বর) বাদ মাগরিব সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজাহতে অবস্থিত বাংলাদেশ সমিতির বঙ্গবন্ধু হলে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে মাহফিলে নাতে মোস্তফা (দ.) পেশ করেন মুহাম্মদ মনছুর আলী খাঁন। পবিত্র ক্বছিদা শরীফ পাঠ করেন দুই জন যথাক্রমে মুহাম্মদ ইকরাম হোসেন ও মুহাম্মদ মোরশেদ আলম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউএইর কমিউনিটি ব্যক্তিত্ব এবং মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৬০নং শারজাহ শাখার সহ সভাপতি আলহাজ্ব মুহাম্মদ শহীদুল ইসলাম দিনুর। পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নুরুল আবছার সুমন। প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা ও শারজাহ বাংলাদেশ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ ইসমাইল গনি চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আমিরাত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান সদস্য সচিব ও প্রভাবশালী কমিউনিটি নেতা প্রকৌশলী মুহাম্মদ মহিউদ্দীন ইকবাল।

এছাড়াও মাহফিলে তকরির করেন, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের পক্ষে ৬০ নং শারজাহ শাখার সচিব আলহাজ্ব মাওলানা মুহাম্মদ মাহবুবুল আলম বোগদাদী, ৬২ নং রাস আল খাইমা শাখার সচিব আলহাজ্ব মাওলানা মুহাম্মদ জাফর আহমেদ, ৫৭ নং দুবাই শাখার এশায়াত সম্পাদক মাওলানা মুহাম্মদ মুজিবুল করিম সাইমুন ও সাংগঠনিক তদারক পরিষদের সিনিয়র সদস্য আলহাজ্ব মুহাম্মদ নুরুল আলম প্রমুখ।

মাহফিলে মিলাদ কিয়াম ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, কল্যাণ, অগ্রগতি, পরকালীন মুক্তি ও কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেবের হায়াতে আবেদী, শেফায়ে দায়েমি এবং গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে মোনাজাত করা হয়।