ঢাকা, রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে টয়ার একমাত্র কাজ ‘কাছে আসার গল্প’

বিশেষ দিনগুলোতে সাধারণত অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়াকে একাধিক কাজ নিয়ে হাজির হতে দেখেন দর্শক। কিন্তু এবারের বিশ্ব ভালোবাসা দিবসে এই তারকাকে শুধুমাত্র একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে।

প্রায় দুই বছর পর ফের ক্লোজআপ কাছে আসার গল্পে ধরা দেবেন টয়া। এবার তিনি অভিনয় করেছেন অনম বিশ্বাস পরিচালিত ‘একদিন বৃষ্টিতে বিকেলে’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা খায়রুল বাসার।

এই ভালোবাসা দিবসে নিজের একমাত্র কাজ নিয়ে টয়া  বলেন, ‘এই কাজটি নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। এতে আমি অনম বিশ্বাসের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি, তিনি অসাধারণ একজন নির্মাতা। তাছাড়া সহশিল্পী হিসেবে পেয়েছি খায়রুল বাসারকে। নতুনদের মধ্যে তার অভিনয় খুবই ন্যাচারাল এবং প্রশংসনীয়। তাদের দু’জনের সঙ্গেই আমার প্রথম কাজ। আশা করছি দর্শকরা বেশ উপভোগ করবেন’।

এবারের ভালোবাসা দিবসে একটি মাত্র কাজ কেন? উত্তরে এই তারকা বলেন, ‘আসলে মানহীন কাজ করতে চাই না। তাছাড়া এমনিতেও আমি কাজ করার ক্ষেত্রে গল্পে গুরুত্ব দেওয়ার চেষ্টা করি। আমার মনে হয়, ভালো কাজ হলে যে কোনো বিশেষ দিনে একটি কাজই যথেষ্ট’।

স্বল্পদৈর্ঘ্যটি নির্মিত হয়েছে আব্দুল্লাহ অর রাফির গল্পে। এতে গান করেছেন শাকের রেজা। ভালোবাসা দিবসে (রোববার, ১৪ ফেব্রুয়ারি) রাত ৮টায় একসঙ্গে ১৬টি চ্যানেলে এটি প্রচার হবে।

এর আগে ২০১৮ সালে কাছে আসার গল্প ক্যাম্পেইনে ‘আমি তোমার গল্প হবো’তে দেখা গিয়েছিল টয়াকে। মাবরুর রশিদ বান্নাহ’র পরিচালনায় এতে তার বিপরীতে দেখা যায় তৌসিফ মাহবুবকে। তখন এটি বেশ সাড়া ফেলে।