ঢাকা, সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ে পাকা হতে পারে বৃষের, কাজে জীবনসঙ্গীর পরামর্শ নিন কন্যা

আজ ১৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১ এপ্রিল ২০২১ এবং ১৮ শাবান ১৪৪২ হিজরি রোজ ‍বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
বড় দায়িত্ব পেতে পারেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। কোনো কাজের সময় অবসাদ দেখা দিতে পারে। অপ্রত্যাশিত তথ্য পেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস পাবেন। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। কোনো নতুন কাজের সূচনা হতে পারে। নতুন সিদ্ধান্ত নিতে পারেন। স্বাস্থ্য ঠিক থাকবে। সঙ্গীর সঙ্গে দিন কাটাবেন। অবিবাহিতদের বিয়ে পাকা হবে। কাজ ভালো চলবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
পরিবারের পরিবেশ ভালো থাকবে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। নিজের পরিকল্পনা পূর্ণ করার ওপর নজর দিন। কোনো বড় কাজের সিদ্ধান্ত আজ নেবেন না। পড়ুয়ারা সুসংবাদ পাবেন। যাত্রায় যেতে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কোনো কারণে অচেনা ব্যক্তিদের সঙ্গে অবসাদ দেখা দিতে পারে। ধর্মীয় কাজ করতে পারেন। মানসিক শান্তি পাবেন। কোনো আত্মীয় বা বন্ধুর সঙ্গে অনেকদিন পর দেখা হতে পারে। ব্যবসায় উন্নতি হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সম্পত্তি বিবাদ হতে পারে, এ কারণে সারাদিন অবসাদে কাটবে। কোনো কাজে রুচি থাকবে না। পরিজনরা আপনার সিদ্ধান্তের সমর্থনে থাকবেন। অপব্যয় হতে পারে। দম্পতি আনন্দে দিন কাটাবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
যাত্রা এড়িয়ে যান। কোনো বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায়িক সিদ্ধান্তের সময় জীবনসঙ্গীর পরামর্শ নিন। পরিবারের লোকেদের সঙ্গে ভালোভাবে দিন কাটবে। সম্পত্তির মামলায় চূড়ান্ত শুনানি হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ধর্মীয় যাত্রা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে দিন কাটাবেন। পরিজনদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। আপনার ব্যবহার প্রশংসিত হবে। বয়স্কদের পরামর্শ নিন। আর্থিক লাভ হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
চ্যালেঞ্জপূর্ণ দিন। অন্যের উপরও আপনার কাজের প্রভাব পড়বে। অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সহকর্মীর সহযোগিতা লাভ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসার কাজ সফল হবে। ব্যয় বৃদ্ধির ফলে অবসাদও বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের মতোই থাকবে। কাজে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আটকে থাকা মামলা অগ্রসর হবে। কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। ভাগ্যের সঙ্গ থাকবে। ব্যবসা ভালো চলবে। সামাজিক কাজে অংশ নেবেন। লগ্নি করতে পারেন। সাবধানে লেনদেন করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। সামাজিক জীবন ভালো চলবে। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। কোনো কাজে বিলম্ব হতে পারে। অফিসে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। কাজের কারণে বাইরে যেতে পারেন। দায়িত্ব পূরণের চেষ্টা করবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কারো সঙ্গে বিবাদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সমস্যায় পড়তে পারেন। নতুন পরিকল্পনায় কাজ শুরু করতে পারেন। সম্পত্তি লগ্নি করতে পারেন অথবা নতুন বাড়ি কিনতে পারেন। কর্মস্থলে সুসংবাদ পাবেন। পড়ুয়াদের লাভ হবে।