ঢাকা, মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আহম্মেদ হোসেন মল্লিক ছিলেন দেশপ্রেমিক রাজনীতিবিদ : বি. চৌধুরী

আহম্মেদ হোসেন মল্লিকের মৃত্যুতে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। শোকবাণীতে তিনি বলেন, ‘আহম্মেদ হোসেন মল্লিক ছিলেন একজন স্পষ্টভাষী দেশপ্রেমিক রাজনীতিবিদ।’
আহম্মেদ হোসেন মল্লিকের মৃত্যুতে বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানি এমপি ও দলের প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী এমপিও গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন।
বি চৌধুরী বলেন ‘ আহম্মেদ হোসেন মল্লিক একজন স্পষ্টভাষী, নিষ্ঠাবান এবং সাহসী রাজনীতিবিদ ছিলেন। দলীয় কর্মীদের প্রতি তিনি ছিলেন যথেষ্ট সহানুভূতিশীল।’
শোকবাণীতে সাবেক রাষ্ট্রপতি বলেন, ‘ আহম্মেদ হোসেন মল্লিক রাজনীতে অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছিলেন।’
আহম্মেদ হোসেন মল্লিকের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান বি চৌধুরী।আহম্মেদ হোসেন মল্লিক শুক্রবার ভোর ৫.00 টায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বিকল্পধারা বাংলাদেশের দপ্তর সম্পাদক মোঃ ওয়াসিমুল ইসলাম বিষয়টি নিশ্চত করেন। আহম্মেদ হোসেন মল্লিক পল্লবীথানা বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও ঢাকা মহানগর উওর বিকল্পধারা বাংলাদেশের সহ সভাপতি।

তিনি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। একজন সৎ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল রাজনীতিবিদ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর দায়িত্বজ্ঞান, সততা ও কর্তব্য পরায়নতা বিকল্পধারা বাংলাদেশের সকল কর্মকর্তা/কর্মচারীদের জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর । তিনি স্ত্রী,তিন ছেলে ও ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।