ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : হবিগঞ্জ থেকে আরেক আসামি গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার আরেক আসামি শামসুদ্দিন সুমনকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী কালেঙ্গা পাহাড় থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে হবিগঞ্জ পিবিআইয়ের ইন্সপেক্টর মুক্তাদির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পিবিআইয়ের একটি টিম কালেঙ্গা পাহাড়ে ত্রিপুরা বস্তিতে অভিযান চালায়। এ সময় পাহাড় থেকে সুমনকে গ্রেফতার করা হয়। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ থানার ইখলাছপুর গ্রামের নিয়ামত উল্লাহর ছেলে। তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করে একদল দুর্বৃত্ত। ঘটনার প্রায় একমাস পর এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে ঘটনায় জড়িতদের গ্রেফতারে তৎপর হয় আইন-শৃঙ্খলা বাহিনী।

এ মামলায় এখন পর্যন্ত প্রধান আসামি বাদলসহ ছয়জন ও ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে স্থানীয় ইউপি সদস্যসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে সাতজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।তাকে কালেঙ্গা ত্রিপুরা বস্তি থেকে গ্রেফতার করা হয়।