ঢাকা, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থের অভাবে চলছে না সংসার, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টাইগার

দেনার দায়ে ডুবে রয়েছেন বাসু ভাগনানির ‘পূজা এন্টারটেইনমেন্ট’। সংস্থার প্রচুর কর্মী ছাঁটাইয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রযোজনা সংস্থার কর্মীরা তাদের বকেয়া বেতনের জন্য আন্দোলন করছে।

এদিকে পারিশ্রমিক না পাওয়া কর্মীদের মধ্যে রয়েছেন রবি কুমার নামের এক আলোকচিত্রী। টাকা না পেয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তিনি। এবার সেই রবি কুমারের পাশে দাঁড়ালেন টাইগার শ্রফ।

গত বছর এক দুর্ঘটনার কবলে পড়েন রবি কুমার, এরপর প্রায় ৮ মাস ধরে শয্যাশায়ী ছিলেন। রবি কুমার বলেন, ‘দুর্ঘটনার পর আমি হালকা কাজ করছি। তবে আমি খুব বেশি কাজ পাচ্ছি না। সঞ্চিত টাকা চিকিৎসার করাতে খরচ হয়ে গিয়েছে।’

তিনি বলেন, ‘আমার ভাই প্রসাদ ওর বাবা (অভিনেতা) জ্যাকি শ্রফের ১৯৯৪ সালের ছবি ‘১৯৪২: আ লাভ স্টোরি; তে কাজ করেছিলেন। ছবির সেটে ভাইয়ের হাত ভেঙে যায়। সে সময় জ্যাকি স্যার আমার ভাইয়ের হাত অপারেশনের জন্য সাহায্য করেছিলেন। আর এখন ওর ছেলে (টাইগার) আমাকে সাহায্য করেছেন। আমি ছিলাম হিরোপান্তির ফোকাস পুলার। তাই উনি আমাকে সাহায্য করতে এগিয়ে এসেছেন।’

টাইগার শ্রফ তার পরিবারের কীভাবে খোঁজ নিচ্ছেন তা জানিয়ে কুমার আরও বলেন, ‘মঙ্গলবার তার মা (আয়েশা শ্রফ) আমাকে ফোন করেছিলেন। টাইগারের হয়ত মনে নেই যে আমি তার প্রথম ছবিতে কাজ করেছি। তারপরও মানুষ হিসেবে তিনি সাহায্যের জন্য এগিয়ে এসেছেন।’ যদিও টাইগার তাকে ঠিক কত টাকা দিয়েছেন, তা জানাতে চাননি রবি কুমার। তবে জানা যায়, তাকে প্রায় লক্ষাধিক টাকা দিয়েছেন টাইগার।