ঢাকা, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

হানিমুনে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন কাঞ্চন-শ্রীময়ী

দ্বিতীয় সংসারে আনুষ্ঠানিক বিচ্ছেদের পরই তৃতীয় বিয়ে করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের গলাতেই মালা পরিয়েছেন তিনি। 

এদিকে বিয়ের ৬ মাস পরে কাঞ্চন মল্লিক নতুন বউকে হানিমুনে মালদ্বীপে নিয়ে গেলেন। সেখানকার ওয়াটার ভিলায় একান্তে সময় কাটাচ্ছেন কাঞ্চন-শ্রীময়ী। মধুচন্দ্রিমার নানান মুহূর্ত শ্রীময়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। 

মঙ্গলবার অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে নীল সমুদ্রের পাশে ভিডিওতে খালি গায়ে ধরা দিলেন কাঞ্চন। আর শ্রীময়ীকে দেখা গেল কালো বিকিনিতে।  ভিডিও পোস্ট করে ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘ভালোবাসা আজ আকাশে-বাতাসে’।

তাদের এ ভিডিও দেখে অনুরাগীরা বেশ প্রশংসায় করেছে। নেটিজেনদের অনেকেই বলছেন, ৫০ পার করেও কাঞ্চন যেন আরও তরুণ আর রোম্যান্টিক হয়ে উঠেছেন। আর শ্রীময়ীও ডুবে রয়েছেন বরের প্রেমে। 

এর আগে শ্রীময়ীর শেয়ার করা ভিডিওতে দেখা যায় তারা উইথ পুল ওয়াটার ভিলা বুক করেছেন হানিমুনের জন্য। রিসর্টের নাম না জানালেও জানা যায় ওই ভিলায় এক রাত থাকার জন্য খরচ পড়ে ৫০ হাজার থেকে ১ লক্ষ থাকা।

সোমবার মধুচন্দ্রিমায় যাওয়ার পর লাল বিকিনিতে সুইমিং পুল থেকে ছবি শেয়ার করে করেন শ্রীময়ী। সেই ভিডিওতে দেখা গিয়েছিল  তাদের বুকিং করা সেই ওয়াটার ভিলা।