ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় ভোটগ্রহণে অনিয়মের দায়ে তিন কর্মকর্তা আটক

বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণে অনিয়মের দায়ে এক সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও দুই পোলিং কর্মকর্তাকে আটক করা হয়েছে। রোবার (৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আটকরা হলেন- পাথরঘাটা কে এম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা জাকির হোসেন খান, কালমেঘা ইউনিয়নের জালিয়াঘাটা এসইএসডিপি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই ভোটকেন্দ্রের পোলিং কর্মকর্তা ঝুমুর রানী বিশ্বাস এবং পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই ভোটকেন্দ্রের পোলিং কর্মকর্তা রবিউল করিম।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, ভোট দিতে আসা একজন ভোটারকে চেয়ারম্যান পদের ব্যালট দেননি আটক ভোটগ্রহণে কর্তব্যরত কর্মকর্তারা। পরে ভুক্তভোগী বিষয়টি অবহিত করলে যাচাই-বাছাই করে এর সত্যতা পাওয়া যায়। এ কারণে ভোটগ্রহণে দায়িত্বে থাকা ওই তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে। নির্বাচন কমিশনকে বিষয়টি অবগত করা হয়েছে। কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী আটক তিনজনের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।