ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রয়াত তওহীদ সিরাজের পরিবারের পাশে থাকব : মেয়র তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রয়াত তত্ত্বাবধায়ক প্রকৌশলী তওহীদ সিরাজের পরিবারের পাশে থাকবেন বলে জানিয়েছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শুক্রবার (৭ জুন) সদ্যপ্রয়াত তওহীদ সিরাজের আত্মার মাগফিরাত কামনায় তার বনশ্রীর বাসভবনে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে বক্তব্যকালে মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ কথা জানান।

মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, প্রয়াত তওহীদ সিরাজ স্বল্পভাষী, পরিশ্রমী ও অত্যন্ত ভালো মানুষ ছিলেন। কাজের প্রতি তার ভালোবাসা, নিষ্ঠা ও আন্তরিকতা সত্যিই প্রশংসনীয়। তওহীদ সিরাজের মৃত্যুতে তার পরিবার সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু একইসাথে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অপূরণীয় ক্ষতি হয়েছে। তার পরিবার যেন তাকে হারানোর শোক সামলে নিতে পারে সেজন্য আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে দোয়া প্রার্থনা করি। আমি ব্যক্তিগতভাবে এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পো‌রেশন তার পরিবারের সুখে-দুঃখে পাশে থাকব, যেকোনো প্রয়োজন সাড়া দেবো।

পরে ডিএসসিসি মেয়র তার স্ত্রী-সন্তানকে সান্ত্বনা দেন এবং সমানুভূতি জানান। 

উল্লেখ, তওহীদ সিরাজ গত বুধবার ভোর ৫.৪৪ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ঢাদসিক-এ বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি বাজার নির্মাণ শাখার তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবেও অতিরিক্ত দায়িত্বে ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। 

তার স্ত্রী ডা. শারমীন নাহার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের গাইনি বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। তিনি ২১তম বিসিএস-এর স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তা। তার একমাত্র সন্তান এস এম ইসমাম তাহারাত ৯ম শ্রেণিতে অধ্যয়নরত। 

এ সময় অন্যান্যের মধ্যে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মাকসুদ হোসেন, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও মেয়র প্যানেলের সদস্য ফারজানা ইয়াসমিন বিপ্লবী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী কাজী মো. বোরহান উদ্দিন ও মো. খায়রুল বাকের, নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ সফিউল্লাহ সিদ্দিক ভুঁইয়া, সহকারী প্রকৌশলী গোলাম কিবরিয়াসহ প্রয়াত তওহীদ সিরাজের আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।