ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জনি সিন্সের সঙ্গে রণবীর, যা বলছেন বলিউড তারকারা

পর্নতারকা জনি সিন্সের সঙ্গে দেখা মিলেছে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের। সম্প্রতি একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছে এই জুটি। যা নিয়ে হৈচৈ শুরু হয়েছে বলিউডজুড়ে। প্রিয়াঙ্কা চোপড়া, জোয়া আখতার, অর্জুন কাপুর, ঋতাভরী চক্রবর্তীসহ অনেক তারকাই মুখ খুলেছেন রণবীর-জনি সিন্সের বিজ্ঞাপন প্রসঙ্গে। 

ওই বিজ্ঞাপনে জনি সিন্সের ভাইয়ের  চরিত্রে অভিনয় করেছেন রণবীর। যেখানে উঠে আসে যৌন সমস্যার এক গল্প। ভারতীয় সিরিয়ালের হাস্যরস ও ড্রামাটিক গল্পে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে রণবীর লিখেছেন, ‘যত্ন করা সাহসের’। পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কতগুলো হাসির ইমোজি দিয়েছেন তিনি। জোয়া আখতার লিখেছেন, ‘তুমি সেরা’। অর্জুন কাপুর বলেছেন, ‘বাবা, তুমি এই কাজ করার জন্য সাহসী এবং সুন্দর’। অমৃতা রাও লিখেছেন, ‘প্রেজেন্টেশন’। 

আরও অনেক তারকা রণবীরের প্রশংসা করেছেন। কমেন্টে হেসে কুপোকাত মিনি মাথুর। ঋতভরী চক্রবর্তী বলেছেন, ‘খুব ভালো’। নকুল মেহতা লিখেছেন, ‘দিনের কাজ এবং কীভাবে কাজ করা যায়’। করণ কুন্দ্রা, মেইং চাং সহ আরও অনেকে রণবীরের পোস্টে মজার মন্তব্য করেছেন।

বিজ্ঞাপনটি নিয়ে রণবীর একটি বিবৃতিতে বলেছেন, ‘সচেতনতা বাড়ানোর জন্যই আমার এই উদ্যোগ। আমি একটি পরিবর্তন আনতে চেয়েছি। দেখাতে চেয়েছি, কীভাবে পুরুষেরা যৌন স্বাস্থ্য, সমস্যাগুলো মোকাবেলা করেন।’