ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পল্লবী শাখার সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হলেন সরদার মো রুবেল রানা

আজ অদ্য ( ২৯ শে মার্চ) বুধবার বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাফিল কার্যক্রম শেষে পল্লবী শাখার নির্বাচন  অনুষ্ঠিত হয় ।  সভাপতি নির্বাচিত হন রোজ গার্টেন গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা মো: হায়দারুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন গ্রীন সিটি গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়্যারম্যান সরদার মো: রুবেল রানা। এছাড়াও সহ- সভাপতি নির্বাচিত হন আবুল কালাম, নজরুল ইসলাম, শাহ আলম, সাংগঠনিক  সম্পাদক জয়নুল আবেদীন, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান।

সরদার মো রুবেল রানা সামাজিক বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সাংগঠনিক দক্ষতার পরিচয় দিয়ে আসছেন।ছাত্রজীবনে ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ ও পল্লবী থানা ছাত্রলীগের সহ -সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও করোনাকালীন সময়ে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে হাতে হাত মিলিয়ে মানুষের পাশে দাড়িয়ে মানবতার এক দৃষ্টান্ত উদাহরন তৈরী করেছেন। সিলেটের বন্যায় তার প্রতিষ্ঠান গ্রীন সিটি গ্রামার স্কুলের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ এছাড়াও ঢাকার ছিন্নমুল  শীতার্থদের মাঝে শীত বস্ত্র দেওয়া ছিল তার মানবতার আরো কিছু মানবিক কাজের  উদাহরণ। পল্লবী থানার আওতাধীন কিন্ডার গার্টেন স্কুলগুলো সরদার মো রুবেল রানাকে নিয়ে অত্যন্ত আশাবাদি।