ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

পরিচ্ছন্ন কর্মীদের মাঝে যুবলীগ সাধারণ সম্পাদকের শীতবস্ত্র বিতরণ

রাজধানী-১৪ আসনের অন্তর্গত গাবতলী সিটি কলোনী এলাকায় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের মাঝে রবিবার (২৭ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

শীতবস্ত্র বিতরণকালে তিনি বলেন, পরিচ্ছন্ন কর্মীরা সমাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি, তাদের কষ্টের ফল ভোগ করে নগরবাসী । প্রতিটি শ্রেণী পেশার মানুষের খেয়াল রাখেন সরকার প্রধান, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল পরিচ্ছন্ন কর্মীদের সবসময় খোঁজ রাখেন এবং তাদের বাসস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। তাই তিনি উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহবান করেন।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল আরো বলেন, ১৯৭৫ বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার ঘটনায় মাস্টার মাইন্ড হিসেবে জিয়াউর রহমানের ভূমিকা ছিল। অতীতে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। ঠিক তেমনি বঙ্গবন্ধুর মতো তার কন্যাকে হত্যার চেষ্টায় জড়িত ষড়যন্ত্রকারী বিএনপি ও জামায়াত জোট। তবে, আগামী নির্বাচনে নৌকার জয়ের মাধ্যমে বিএনপি জামাতকে দাঁত ভাঙা জবাব দেবে জনগন।

গাবতলী সিটি কলোনীর ৭৮৯ অসহায় হতদরিদ্র পরিছন্ন কর্মীদের পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে ভবিষ্যতে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি করেন।