ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মুকসুদপুরে এক ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন 

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৭নং জলিরপাড় ইউনিয়ন পরিষদের সদস্য সুজিত বৈরাগীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের মুন্সি কলিগ্রাম এলাকায় জলিরপাড়-উজানী সড়কের ওপর দাঁড়িয়ে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করে ইউনিয়নবাসী। এসময় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।
মানববন্ধন চলাকালে জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লিটন খান, ইউপি সদস্য সুমন মন্ডল, গৌতম মন্ডল, বিধান সরকার সহ আরো অনেকে বক্তব্য রাখেন। পরে মানববন্ধন শেষে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।
উল্লেখ্য, বুধবার (৯ নভেম্বর) মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগপত্র জমা দিয়ে বাড়িতে ফেরার পথে জলিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিহির কান্তি রায় ও প্যানেল চেয়ারম্যান বিকাশ বাগচির লোকজন সুজিত বৈরাগীর ওপর হামলা চালানোর অভিযোগ রয়েছে।