ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রণবীর আলিয়ার মেয়ে দেখতে হুবুহু কারিনার মতো!

প্রায় বছরজুড়ে বলিউডে সবচেয়ে চর্চিত কাপল রণবীর-আলিয়া। তাদের ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। এ নিয়ে কাপুর ও ভাট পরিবারে চাঁদের হাট বসেছে। নতুন অতিথির খবরে আনন্দের বন্যা বইছে।

সহকর্মী ও ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও রণবীর ও আলিয়াকে শুভেচ্ছা জানাচ্ছেন। কেউ কেউ আবার বিয়ের সাত মাসে সন্তান জন্ম দেওয়ায় আলিয়ার সমালোচনা করছেন।

আলিয়ার কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নতুন জল্পনা শুরু হয়েছে। জন্মের পর থেকেই রণবীর-আলিয়ার কন্যার ছবি দেখার জন্য মুখিয়ে আছে ভক্তরা। তবে কেউ কেউ এ ক্ষেত্রে নিজেদের সৃজনশীলতা দেখানোও শুরু করে দিয়েছেন।

একাধিক ফ্যান পেজে আলিয়ার পুরনো ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি একটি ছোট বাচ্চাকে আদর করছেন। একইসঙ্গে বাচ্চার সঙ্গে রণবীরের ছবিও ভাইরাল হয়েছে। কিছু ভক্ত আবার রণবীর আর আলিয়ার ছবির সঙ্গে গ্রাফিক্সের কারসাজিতে একটা শিশুর ছবি সামনে এনেছেন, যাকে আবার অনেকটা কারিনার মতো দেখতে!

রণবীর-আলিয়ার মেয়ের জন্মে ভক্তরা তো বটেই, গোটা বলিউড থেকে এসেছে শুভেচ্ছাবার্তা। তবে তাদের সন্তান বলে অন্য একটি শিশুর ছবি বানিয়েছে কিছু অতি উৎসাহী ভক্ত।

সেটি বানাতে আলিয়া আর রণবীরের ছবি ব্যবহার করা হয়েছে অ্যাপের মাধ্যমে। তবে ওই বাচ্চাটির ছবি দেখতে নাকি অনেকটা কারিনার মতো, এমনটাই বলছেন নেটিজেনরা। তবে বাস্তবতা হলো, এখনও কন্যার ছবি প্রকাশ করেননি রণবীর-আলিয়া দম্পতি।