ঢাকা, শনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মোঃ মোশারেফ হোসেন

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ৮ জুলাই  শুক্রবার  এক বিবৃতিতে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বঙ্গবন্ধু  পেশাজীবী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির  সভাপতি মোঃ মোশারেফ হোসেন।
তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। পবিত্র ঈদ-উল-আযহা কোরবানী ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত ও মহিমান্বিত। অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-আযহা। ঈদ-উল-আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।
তিনি আরো বলেছেন, এ বছর ঈদ এমন এক সময় এসেছে, কোভিড-১৯ এর মহামারী কিছুটা কমলেও বাংলাদেশের সিলেট, সুনামগঞ্জ, কুড়িগ্রামসহ বিভিন্ন জেলায় বন্যা ও বন্যাপরবর্তী নানা সমস্যায় মানুষ চরম দুর্ভোগে রয়েছে। অনেক লোকজন ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেছেন না ফেরার দেশে, আমি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। যারা করোনাভাইরাসে আক্রান্ত, তাদের আশু রোগমুক্তি কামনা করছি। সকলকে স্বাস্থ্যবিধিসমূহ মেনে চলার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, বন্যা দুর্গত এলাকায় অসহায় মানুষকে সহায়তা করা আমাদের নৈতিক দায়িত্ব। তিনি আরো বলেন, আমরা সচেতন থাকলে আল্লাহর রহমতে আগামীতে পরিপূর্ণ আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করা সম্ভব হবে। তিনি সকলকে স্বাস্থ্যবিধিসমূহ মেনে ঈদ উদযাপন করার আহ্বান জানান।