ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রেমিকাকে বাঁচাতে গিয়ে প্রেমিক জখম

বরিশাল: ধারালো অস্ত্রের আঘাত থেকে প্রেমিকাকে রক্ষা করতে গিয়ে ব্যর্থ প্রেমিকের হামলায় গুরুতর জখম হয়েছে দশম শ্রেণির এক স্কুলছাত্র।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বরিশাল জেলার গৌরনদী উপজেলার সুন্দরদী টরকী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন গুরুতর আহত স্কুলছাত্রের আকবর হোসেন। মামলা দায়েরের পর রাতেই দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতার দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের নজরুল হাওলাদারের ছেলে রাসিক হাওলাদার তার প্রেমিকাকে নিয়ে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সুন্দরদী এলাকায় এক আত্মীয় ভাড়া বাসায় বেড়াতে যান।

সূত্রে আরও জানা গেছে, দশম শ্রেণির ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়া সুন্দরদী এলাকার সিরাজ সরদারের ছেলে ব্যর্থ প্রেমিক রফিক সরদার বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে ধারালো অস্ত্র নিয়ে ওই স্কুলছাত্রীর ওপর হামলা করেন। এ সময় রাসিক  তার প্রেমিকাকে রক্ষা করতে গেলে ধারালো অস্ত্র দিয়ে রাসিককে কুপিয়ে গুরুত্বর জখম করে রফিক। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় রাসিককে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম  জানান, এ ঘটনায় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন আহত রাসিকের মামা আকবর হোসেন। রাতেই মামলার এজাহারভুক্ত আসামি রফিকের মা রানু বেগম ও তার দুলা ভাই শাখাওয়াত হোসেন কামরুলকে গ্রেফতার করা হয়েছে।

মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এসআই খায়রুল।