ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে জয়ী কাউন্সিলরকে হত্যার ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক উত্তেজনা

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচনে বিজয়ের পর পরই প্রতিপক্ষের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের মধ্যে ছুরিকাঘাতে তরিকুল ইসলাম নিহত হয়েছেন।

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সঙ্গে সংঘর্ষে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান (৪৫) নিহত হওয়ার ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। সহিংসতা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে, তরিকুল ইসলামের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া লাশ ময়নাতদন্ত শেষে আজ রোববার দুপুরে পরিবারেরর কাছে হস্তান্তর করা হবে।

তরিকুল ইসলাম খান শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার বাসিন্দা। তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে ৮৫ ভোটে জয়লাভ করেন। তিনি বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন বলে জানা গেছে।

শহরের শহীদগঞ্জ এলাকায় শনিবার রাত সাড়ে ৮টার দিকে প্রতিপক্ষের সমর্থকদের সঙ্গে সংঘর্ষে আহত হন তরিকুল। পরে শহরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় তাঁর।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, তরিকুল ইসলাম খান তাঁর পার্শ্ববর্তী এলাকার একটি কেন্দ্রে গেলে ভোট গণনার বিষয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় মুখোশধারী কয়েকজন তাঁর ওপর হামলা চালায় এবং তাঁকে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।