ঢাকা, সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফয়জুন নাহার চৌধুরীর মৃত্যুতে রংপুর চেম্বারের শোক প্রকাশ

রংপুর মহানগরীর ছোট মন্থনা নিবাসী এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি, বিসিআই এর সাবেক সভাপতি এবং রংপুর চেম্বারের সাবেক সভাপতি, মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু ও রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর মাতা এবং রংপুরের বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক রংপুর চেম্বারের প্রতিষ্ঠাতা সদস্য এবং মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর সাবেক চেয়ারম্যান মরহুম মোতাহার হোসেন চৌধুরীর সহধর্মিনী ফয়জুন নাহার চৌধুরীর মৃত্যুতে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালনা পর্ষদের সকল কর্মকর্তা ও পরিচালকবৃন্দ এবং চেম্বার সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। উল্লেখ্য, তিনি ০৯ জানুয়ারি ২০২১ইং তারিখ সকাল ১০:২০ মিনিটে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি—–রাজেউন)।
এক শোক বার্তায় রংপুর চেম্বার নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, মরহুমার ১ম নামাজে জানাযা ১০ জানুয়ারি সকাল ১০:০০টায় রংপুর কেরামতিয়া জামে মসজিদ প্রাঙ্গন এবং ২য় নামাজে জানাযা ১০ জানুয়ারি বাদ জোহর নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বগুলাগাড়ীস্থ দেলোয়ার হোসেন চৌধুরী দারুল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এর পর মাদ্রাসা প্রাঙ্গনে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন কার্য সু-সম্পন্ন করা হয় ।